উলুবেড়িয়ায় আগুনে ভস্মীভূত গৃহস্থের ঘর, ঘটনাস্থলে দমকল, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা : আগুনে ভস্মীভূত হয়ে গেল একটি পরিবারের তিন কামরা ঘর। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়ার রাজাপুর থানার বলরামপোতা গ্রামের গোলুইপাড়া এলাকায়। সূত্রের খবর, বলরামপোতা গ্রামের গোলুইপাড়া এলাকার একটি বাড়িতে দু’ই ভাই গৌতম চক্রবর্তী ও উত্তম চক্রবর্তীর পরিবার বসবাস করত। টিনের ছাউনির তিন কামরা ঘর। দু’টি শোওয়ার ঘর ও একটি রান্নাঘর। জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে এক গৃহবধূ রান্না করছিলেন।

তিনি হঠাৎই ছেলের খোঁজ করতে বাইরে বেড়িয়ে যান। কয়েক মিনিট পরে সেখানে ফিরে দেখেন দাউদাউ করে জ্বলছে তাদের বাসস্থান। গৃহবধূর চিৎকারে ছুটে আসেন স্থানীয় মানুষ। স্থানীয় মানুষ বাড়িটির কাছে থাকা একটি পুকুর থেকে জল নিয়ে নেভানোর চেষ্টা করেন। কিন্তু, আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। সমগ্র বাড়িটা আগুনের গ্রাসে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

দমকলের প্রাথমিক অনুমান, রান্না করার সময় গ্যাস লিক করেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। জানা গেছে, গৌতম দিনমজুর এবং তার ভাই উত্তম একটি বেসরকারি সংস্থায় গাড়ির চালকের কাজ করেন। ঘটনাস্থলে যান রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েতের কর্তারা।

উপপ্রধান জুবের আলম বলেন, “প্রাথমিকভাবে পরিবারটিকে ত্রিপল দেওয়া হয়েছে। আর্থিক সাহায্যও করা হয়েছে। প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।” অন্যদিকে, খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় গৌতমদের বাড়িতে যান উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি প্রত্যুষ মন্ডল। তিনি জানান, “আমরা ওদের পাশে দাঁড়িয়েছি। থাকা খাওয়ার ব্যবস্থা করেছি। স্থায়ী সমাধানের জন্য প্রশাসনের কাছে আবেদন করেছি।”

Author: নিজস্ব সংবাদদাতা