শ্যামপুরে স্ত্রী’কে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে, গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা: দ্বিতীয় পক্ষের স্ত্রী’কে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে শ্যামপুর থানার নোনাডাঙি এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম জাহেরা বেগম(২৩)। খুনের অভিযোগে পুলিশ ইতিমধ্যেই স্বামী, শাশুড়ি ও প্রথম পক্ষের স্ত্রী’কে গ্রেফতার করেছে। রবিবার ধৃতদের উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। বিস্তারিত জানতে নীচে পড়ুন…

জানা গেছে, শ্যামপুর থানার খাড়ুবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের নোনাডাঙি গ্রামের মনিরুলের সাথে নুর আসমা খাতুনের বিয়ে হয়েছিল। কিন্তু নুর আসমা খাতুনের সাথে মনিরুলের বনিবনা না হওয়ায় নুর আসমা খাতুন বাপের বাড়ি চলে যান। ইতিমধ্যে মনিরুল বছর দু’য়েক আগে আবার একটি বিয়ে করেন। মনিরুল ভগবানপুর এলাকার কেরামত আলির মেয়ে জাহেরাকে বিয়ে করেন।

কিন্তু কয়েকদিন আগে তার প্রথম স্ত্রী বাড়িতে ফিরে আসেন। মনিরুলের দু’ই পক্ষের স্ত্রী’র মধ্যে বিবাদ চরমে ওঠে। বিবাদ মেটাতে স্থানীয় পঞ্চায়েত একাধিকবার সালিশি সভার আয়োজন করে। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। অভিযোগ, শনিবার জাহেরা ও তার আট মাসের শিশুকন্যাকেও বিষ খাইয়ে মারার চেষ্টা করা হয়। জাহেরাকে আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

Author: নিজস্ব সংবাদদাতা