গ্রামীণ হাওড়ায় ৮০০ সংখ্যালঘু কর্মী-সমর্থকের বিজেপিতে যোগ

নিজস্ব সংবাদদাতা : গ্রামীণ হাওড়ায় তৃণমূল, সিপিএম,কংগ্রেস ছেড়ে প্রায় ৮০০ সংখ্যালঘু কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দিলেন। আজ হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে জেলা কার্যালয়ে একটি বিশেষ কর্মসূচির আয়োজন করা হয়। সেই কর্মসূচিতে হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজের পাশাপাশি উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপির সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলি হোসেন সহ রাজ্য ও জেলার একাধিক নেতা।

এই কর্মসূচিতে আমতা ও উলুবেড়িয়া পূর্ব বিধানসভা থেকে প্রায় ৮০০ সংখ্যালঘু কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দেন। নবাগত কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি শিবশঙ্কর বেজ। হাওড়া গ্রামীণ জেলা বিজেপি সূত্রে খবর, এদিন আমতা বিধানসভার কাশমলি ও বিকেবাটি থেকে প্রায় ৬০০ ও উলুবেড়িয়া পূর্ব বিধানসভার প্রায় ২০০ সংখ্যালঘু কর্মী বিজেপিতে যোগ দেন।

আলি হোসেন বলেন, “ভারতীয় জনতা পার্টিতে জোয়ার এসেছে। সেই জোয়ার সংখ্যালঘু ভাইবোনদের বিজেপিতে যোগদানের জোয়ার। গত ২০১৯ সালে বিজেপি এরাজ্যে ১৮ টি লোকসভায় জয়লাভ করলে বিজেপির প্রতি মানুষের আস্থা বেড়ে যায়।”

তিনি আরও বলেন, “বিজেপি কী বা বিজেপির সংস্কৃতিই বা কেমন —এই সম্পর্কে যাঁদের মনে এখনো দ্বিধা আছে তাঁরা এখনো দলে আসছেন না। তাঁদের বুঝিয়ে দলে আনার চেষ্টা চলছে।” এর পাশাপাশি, সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলী হোসেনকে এদিন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

Author: নিজস্ব সংবাদদাতা