উদয়নারায়ণপুরে ঘরছাড়াদের ঘরে ফেরাতে পুলিশের দ্বারস্থ বিজেপি

নিজস্ব সংবাদদাতা : ২ রা মে ভোট গণনার পর থেকে গ্রামীণ হাওড়ার বিভিন্ন ঘরছাড়া বহু বিজেপি কর্মী। এবার ঘরছাড়াদের ঘরে ফেরাতে পুলিশের দ্বারস্থ হল হাওড়া গ্রামীণ জেলা বিজেপি নেতৃত্ব। সোমবার হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে একটি দল উদয়নারায়ণপুর ও পেঁড়ো থানায় গিয়ে ঘরছাড়াদের ঘরে ফেরাতে লিখিত আবেদন জানান।

আবেদন পত্রে লেখা হয়েছে, ২ রা মে ভোট গণনার পর থেকে উদয়নারায়ণপুর বিধানসভার বহু বিজেপি কর্মী-সমর্থক ঘরছাড়া। তাঁদের অবিলম্বে ঘরে ফেরানোর আবেদন জানানো হয়েছে। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি প্রত্যুষ মন্ডল জানান, ভোট গণনার পর থেকে তৃণমূলের দুষ্কৃতীদের অত্যাচারে আমাদের বহু নেতা-কর্মী ঘরছাড়া। মহামান্য হাইকোর্ট ইতিমধ্যেই রাজনৈতিক কারণে ঘরছাড়াদের ঘরে ফেরানোর ও তাদের সুরক্ষা নিশ্চিত করতে অর্ডার দিয়েছেন।

সেই অর্ডার কপি ও ঘরছাড়াদের তালিকা আমরা থানায় গিয়ে পুলিশকে পৌঁছে দিয়েছি। তিনি আরও বলেন, অবিলম্বে বিজেপি কর্মীদের নিজের বাড়িতে ফেরাতে হবে ও তাদের নিরপত্তা নিশ্চিত করতে হবে। আজকের এই কর্মসূচিতে জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির কনভেনার সুজয় চক্রবর্তী, জেলা সহ-সভাপতি রমেশ সাঁধুখা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Author: নিজস্ব সংবাদদাতা