রবিনসন স্ট্রিট কান্ডের ছায়া! উদয়নারায়ণপুরে স্বামীর পচাগলা মৃতদেহ আগলে বসে রইলেন স্ত্রী

নিজস্ব সংবাদদাতা : স্বামীর মৃতদেহকে আগলে বাড়িতে বসে থাকলেন স্ত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুরের গড়ভবানীপুরে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম বাসুদেব সাঁধুখা(৭৫)। সূত্রের খবর, পেশায় প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক বাসুদেব সাঁধুখা গড়ভবানীপুর বাজারের একটি দ্বিতল বাড়িতে থাকতেন। অবসরের পর তিনি বাড়ির নীচেই একটি স্টেশনারি দোকান চালাতেন।

জানা গেছে, বাসুদেব বাবু দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। তাঁর স্ত্রীও মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে প্রতিবেশীরা জানিয়েছেন। প্রতিবেশীরা জানান, বেশ কয়েকদিন ধরেই ওই বাড়ি থেকে কাউকে বেরোতে দেখা যায়নি। বুধবার রাতে বাড়ি থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়দের সন্দেহ হয়। খবর দেওয়া হয় উদয়নারায়ণপুর থানায়। ঘটনাস্থলে আসে উদয়নারায়ণপুর থানার পুলিশ।

পুলিশ এসে বাড়ি থেকে পচাগলা অবস্থায় মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা গেছে। পুলিশের প্রাথমিক অনুমান, বেশ কয়েকদিন আগেই ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। এই ঘটনায় উদয়নারায়ণপুর থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা