নিজের বাড়ির লক্ষাধিক টাকার গহনা চুরি! হাওড়ায় গ্রেফতার যুবক ও তার বন্ধু

নিজস্ব সংবাদদাতা : গত বছর মার্চ মাসে পরিবার নিয়ে ওডিশার রাউড়কেল্লায় গিয়েছিলেন হাওড়ার নন্দীবাগান এলাকার এক বাসিন্দা। হঠাৎ লকডাউন শুরু হওয়ায় দীর্ঘদিন বাড়ি ফিরতে পারেননি। হাওড়ার বাড়িতে ছিলেন ওই ব্যক্তির ছেলে। তার বিরুদ্ধেই বাড়িতে থাকা কয়েক লক্ষ টাকার সোনা, রূপা সহ বিভিন্ন গহনা হাতিয়ে চুরির অভিযোগ উঠল। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, ধৃত যুবকদের নাম ঋষভ আগরওয়াল ও অঙ্কিত আগরওয়াল। পুলিশ সূত্রে জানা গেছে, ঋষভের পরিবার তাকে হাওড়ার বাড়িতে রেখে ওডিশার রাউড়কেল্লায় গিয়েছিলেন। হঠাৎ লকডাউন শুরু হওয়ায় তারা দীর্ঘদিন সেখানে আটকে যান। সেই ফাঁকেই নিজের বাড়ির আলমারিতে থাকা কয়েক লক্ষ টাকার গহনা হাতিয়ে নেয় বছর বাইশের যুবক ঋষভ। এই কাজে তাকে সহযোগিতা করে তারই দূর সম্পর্কের আত্মীয় ও বন্ধু অঙ্কিত আগরওয়াল।

অন্যদিকে, ঋষভের বাবা বাড়ি ফিরে গহনার হদিস না পাওয়ায় কয়েকদিন আগেই গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করে হাওড়া সিটি পুলিশ। তদন্তে নেমে প্রথমেই ঋষভকে পুলিশ জেরা করে। সেখানেই সে ভেঙে পড়ে ও তার সহযোগী অঙ্কিতের কথা জানায়। পুলিশ ইতিমধ্যেই খোয়া যাওয়া গহনা উদ্ধার করার পাশাপাশি ঋষভ ও অঙ্কিতকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান, নিজেদের উচ্চাকাঙ্খা পূরণ করতেই এই ধরনের ঘটনা ঘটিয়েছে এই দু’ই যুবক।

Author: নিজস্ব সংবাদদাতা