আমতার গ্রামে আনিসের কবরস্থানে লাগানো হল আলো ও সিসিটিভি, বসানো হল পুলিশ পিকেট

নিজস্ব সংবাদদাতা : আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা প্রতিবাদী মুখ আনিস খানের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য। পুলিশের বিরুদ্ধে আনিসকে খুনের অভিযোগ করেছেন তাঁর পরিবার। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত করার জন্য সিট গঠন করা হয়েছে। তদন্তের স্বার্থে সিটের তরফে আনিসের পরিবারের কাছে আনিসের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের দাবি জানানো হলেও তাতে রাজি হয়নি পরিবার। বৃহস্পতিবার আনিসের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে কোলকাতা হাইকোর্ট। বিস্তারিত জানতে নীচে পড়ুন…

এদিন বিকালে আনিসের কবরস্থানে আলো ও সিসিটিভি লাগানোর দাবি জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিল আনিসের পরিবার। তারপরই বৃহস্পতিবার সন্ধ্যায় সারদা দক্ষিণ খাঁ পাড়ার কবরস্থানে আসেন হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার। তিনি কথা বলেন স্থানীয় মসজিদ কমিটির সাথে। তাঁদের সম্মতি মিলতেই তারপরই তড়িঘড়ি কবরস্থানে লাগানো হয় আলো ও সিসিটিভি।

পাশাপাশি, কবরস্থান চত্বরে পুলিশ মোতায়েন করা হয়। আনিসের দাদা সাবির খান জানান, আমরা পুলিশের কাছে আনিসের কবরস্থানে আলো ও সিসিটিভি লাগানোর দাবি জানিয়েছিলাম। তা পূরণ করা হয়েছে। যদিও এদিনও সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবার।

Author: নিজস্ব সংবাদদাতা