উলুবেড়িয়ায় যুবককে পিটিয়ে মারার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে স্থানীয়দের বিক্ষোভ থানায়

নিজস্ব সংবাদদাতা : দোলের দিন পিকনিক করে ফেরার পথে কয়েকজন যুবকের সাথে বচসার জেরে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ কয়েকজন যুবকের বিরুদ্ধে। মৃত যুবক অমিত সরদার (৩২) উলুবেড়িয়ার বানিতলা এলাকার বাসিন্দা। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে উলুবেড়িয়া থানা এলাকার মালঞ্চবেড়িয়া অঞ্চলে।

জানা গেছে সোমবার সকালে অমিত ও তার কয়েকজন বন্ধু একটি বাইক ও অটোতে করে পিকনিক করতে গিয়েছিল মোষডাঙা সেতুর নীচে দামোদরের চড়ে। পিকনিক করে ফেরার সময় এক বন্ধুকে নিয়ে বাইকে চেপে বাড়ির উদ্দেশ্যে ফিরছিল অমিত। বাকি বন্ধুরা ফিরছিল অটোতে চেপে। বাইকে থাকায় কিছুটা এগিয়ে এসেছিল অমিত।

বিরশিবপুর মালঞ্চবেড়িয়ার কাছে অমিতকে লক্ষ করে কয়েকজন মদ্যপ যুবক। অমিত ও তার সাথে থাকা তার বন্ধু তার প্রতিবাদ করলে এই মদ্যপ যুবকরা তাদের বেধড়ক মারধোর করে এবং অমিতের মাথায় ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করলে, অমিত সেখানেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে। তখনই সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত যুবকরা।

ঘটনার খবর পেয়ে অমিতের বন্ধুরা তাকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এবং মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। অন্যদিকে মঙ্গলবার সকালে অমিতের মৃত্যুর ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে উলুবেড়িয়া থানায় বিক্ষোভ দেখায় এলাকার বাসিন্দারা। হাতের চুড়ি খুলে থানার উদ্দেশ্যে ছুঁড়তে দেখা যায় বিক্ষোভরত মহিলাদের।

তাদের অভিযোগ এই ঘটনার সাথে যুক্ত তিন জনের নাম পুলিশকে জানানো হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পরে পুলিশ দ্রুত অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। হাওড়া গ্রামীণ জেলার পুলিশ সুপার সৌম্য রায় ঘটনা প্রসঙ্গে বলেন পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Author: নিজস্ব সংবাদদাতা