‘সোশ্যাল ডিস্ট্যান্স’ মেনে চলার নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে ত্রাণ বিলি মন্ত্রী নির্মল মাজির

নিজস্ব সংবাদদাতা : ইতিমধ্যেই রাজ্য সরকারের পক্ষ থেকে হাওড়াকে করোনার ‘রেড জোন’ হিসাবে ঘোষণা করে চূড়ান্ত প্রশাসনিক ও পুলিশি নজরদারি শুরু হয়েছে।

অন্যদিকে,করোনা মোকাবিলায় রাজ্যের মুখ্যমন্ত্রী বারবার ‘সোশ্যাল ডিস্ট্যান্স’ মেনে চলার কথা বলছেন। অভিযোগ সেই নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে ত্রাণ বিলি করছেন রাজ্যের মন্ত্রী।

সূত্রের খবর, সোমবার বিকালে আমতায় উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন গ্রামের কয়েক হাজার মানুষের জন্য বিভিন্ন অঞ্চলের প্রধান ও নেতাদের হাতে চাল, ডাল, আলু সহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক পেশায় চিকিৎসক নির্মল মাজি।

সামাজিক দূরত্ব না মেনেই সেখানে ভিড় করতে দেখা যায় বেশ কিছু মানুষকে। খোদ রাজ্যের মন্ত্রীর গায়ে গা ঠেকিয়ে খাদ্য সামগ্রী নিতে দেখা যায় সাধারণ মানুষকে।

এই ঘটনার নিন্দা করে গ্রামীণ হাওড়ার বিজেপি জেলা সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন, “উনি নিজে পেশায় একজন চিকিৎসক ও জনপ্রতিনিধি। তাই আমাদের থেকে ওনার স্বাস্থ্যসম্বন্ধে সচেতনতা বেশি আশা করেছিলাম। কিন্তু, তিনি নিজেই সামাজিক দূরত্ব না মেনে অসতর্কতার পরিচয় দিচ্ছেন যা কখনোই কাম্য নয়।”

Author: নিজস্ব সংবাদদাতা