উলুবেড়িয়ায় বিজেপি সংখ্যালঘু মোর্চার নেতার বাড়ি পুড়িয়ে দিল দুষ্কৃতিরা, প্রতিবাদে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা : নির্বাচনের কয়েক ঘন্টা আগে রাতের অন্ধকারে বিজেপি সংখ্যালঘু মোর্চার নেতার বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের হাটগাছা-২ গ্রাম পঞ্চায়েতের গদাইপুর গ্রামে।

সূত্রের খবর, গদাইপুর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা রেজাউল মোল্লা বেশ কিছুদিন ধরেই সক্রিয়ভাবে বিজেপি করছিলেন। বিজেপির অভিযোগ, আর তারই জেরে রবিবার রাতে রেজাউলের বাড়ি পুড়িয়ে দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা।

এর জেরে ভস্মীভূত হয়ে যায় অধিকাংশ আসবাবপত্র, জিনিসপত্র, গুরুত্বপূর্ণ নথি সহ বাড়ির সিংহভাগ অংশ। এমনকি বাড়িতে থাকা মোটর সাইকেল পুড়িয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। বিজেপি সংখ্যালঘু মোর্চার নেতা রেজাউল মোল্লার অভিযোগ,”আমি প্রকাশ্যে বিজেপি করি।

কিন্তু, কিছুদিন ধরে এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা আমায় হুমকি দিচ্ছিল। মুসলমান হয়ে বিজেপি করা যাবেনা। এমনকি আমায় প্রাণে মারার হুমকিও দেওয়া হয়েছে। আমি বিজেপি করায় এই ঘটনা ঘটানো হল।”

এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন রেজাউল। তাঁর অভিযোগ, গতকাল রাত সাড়ে বারোটায় আমি পুলিশকে জানাই। অথচ পুলিশ আসে আজ সকালে। এই ঘটনার প্রতিবাদে সোমবার সকালে টায়ার জ্বালিয়ে গদাইপুরে রাস্তা অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Author: নিজস্ব সংবাদদাতা