লকডাউনের মাঝেই উলুবেড়িয়ায় দু’টি মদের দোকানে চুরি ও ভাঙচুর চালাল দুষ্কৃতিরা, তদন্তে নেমেছে পুলিশ

নিজস্ব সংবাদদাতা : দেশজুড়ে লকডাউনে মদের দোকান বন্ধ থাকায় মহাসমস্যায় পড়েছেন মদ্যপায়ীরা।তারই মাঝে গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া থানা এলাকায় দু’টি মদের দোকানে চুরি ও ভাঙচুরের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। দু’টি দোকানেরই শাটার ভেঙে দুষ্কৃতকারীরা মদ ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়।

সংশ্লিষ্ট ব্যবসায়ীদের অভিযোগ অনুযায়ী, দু’টি দোকান থেকে মদ ও নগদ অর্থ মিলিয়ে প্রায় ২৫ লক্ষ টাকার সামগ্রী খোয়া গেছে। উল্লেখ্য, গত শনিবার রাতে কুলগাছিয়া পটুয়াপাড়ায় ও.টি রোড সংলগ্ন একটি মদের দোকান থেকে দুষ্কৃতীরা নগদ প্রায় পাঁচ লক্ষ টাকা ও পনেরো লক্ষ টাকার মদ নিয়ে পালিয়েছে বলে অভিযোগ করেন দোকানের মালিক মন্টুলাল সামন্ত।

সেই ঘটনার দু’একদিন যেতে না যেতেই আবারও একইভাবে চুরির ঘটনা ঘটল কুলগাছিয়ার মাছ আড়ৎ সংলগ্ন একটি মদের দোকানে। দোকানের মালিক দেবপ্রসাদ মারিক জানান, “লকডাউনের কারনে দোকান বন্ধ।

আগে থেকে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় পাঁচ থেকে সাড়ে পাঁচ লাখ টাকার মদ মজুত ছিল। দুস্কৃতীরা তিনটি কলাপসিবল গেট, একটি কাঠের দরজা, আলমারি ও ড্রয়ার ভাঙচুর করে। ড্রয়ারে কুড়ি থেকে বাইশ হাজার টাকা ছিল। তাও নিয়ে পালিয়ে যায় দুস্কৃতীরা।” উভয় ঘটনার তদন্তে নেমেছে উলুবেড়িয়া থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

Author: নিজস্ব সংবাদদাতা