বিজেপির ডেপুটেশনকে কেন্দ্র করে উত্তপ্ত পাঁচলার শুভোর‌আড়া গ্রাম পঞ্চায়েত

নিজস্ব সংবাদদাতা : পঞ্চায়েতের দুর্নীতির অভিযোগে বিজেপি’র ডেপুটেশনকে কেন্দ্র করে উত্তপ্ত পাঁচলার শুভোর‌আড়া গ্রাম পঞ্চায়েত। ডেপুটেশন জমা দিতে আসা বিজেপি কর্মীদের মারধরের পাশাপাশি মহিলা কর্মীদের হেনস্তার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে ডেপুটেশন জমা না দিয়েই ফিরে যান বিজেপি কর্মীরা। জানা গেছে সম্প্রতি পঞ্চায়েতে একাধিক দুর্নীতির অভিযোগ উঠেছিল শুভোর‌আড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান আব্দুল হালিম মল্লিক সহ কয়েকজন পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে।

সোমবার দুপুরে বিজেপি’র শুভোর‌আড়া অঞ্চল কমিটির পক্ষ থেকে ডেপুটেশন জমা দিতে আসে বিজেপি কর্মী সমর্থকরা ‌ অভিযোগ তাদের মনোনীত আট জন সদস্য ডেপুটেশন জমা দেওয়ার জন্য ভিতরে ঢুকতে গেলে তাদের মারধর করে সেখান থেকে বের করে দেয় তৃনমূল আশ্রিত গুন্ডা বাহিনী। পঞ্চায়েত প্রধান তাদের প্রাননাশের হুমকি দেয় বলেও অভিযোগ। এরপর তারা ডেপুটেশন জমা না দিয়ে পাঁচলা থানায় অভিযোগ দায়ের করেন। হাওড়া গ্রামীণ জেলার বিজেপি সভাপতি অনুপম মল্লিক বলেন ডেপুটেশন কর্মসূচিতে আমি ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেপুটেশন জমা দিতে গেলে তৃনমূলের হার্মাদ বাহিনী আমাদের নেতা কর্মীদের মারধর করে বের করে দেয়। তিনি আরো বলেন শুভোর‌আড়া গ্রাম পঞ্চায়েতের কার্যালয়টি তৃনমূলের কার্যালয়ে পরিনত হয়েছে। অভিযোগ‌ অস্বীকার করে পঞ্চায়েতের প্রধান আব্দুল হালিম মল্লিক বলেন সোমবার বিকালে বিজেপি’র নেতা কর্মীরা ডেপুটেশন জমা দিতে ভিতরে ঢুকে আমাদের পঞ্চায়েত সদস্যদের ঘাড় ধরে বের করে দেওয়ার হুমকি দেওয়ায় দুই পক্ষের মধ্যে বচসা‌ হয়। মারামারির কোনো ঘটনা ঘটেনি বলে তিনি দাবি করেন।

Author: নিজস্ব সংবাদদাতা