আমতার গ্রামে নির্মল মাজির রোড-শো, উন্মাদনা তুঙ্গে

নিজস্ব সংবাদদাতা : সপ্তাহখানেক পরেই ভোটগ্রহণ পর্ব অনুষ্ঠিত হতে চলেছে গ্রামীণ হাওড়ায়। তার আগে শেষ মুহুর্তের প্রচার চলছে গ্রামীণ হাওড়ার বিভিন্ন প্রান্তে। নরেন্দ্র মোদী, মমতা বন্দ্যোপাধ্যায়, দেবের মতো হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সেলিব্রিটিরা প্রচার আসছেন হাওড়া গ্রামীণ জেলার বিভিন্ন জায়গায়।

পাশাপাশি, প্রত্যন্ত গ্রামের অন্দরে অন্দরেও জোরকদমে প্রচার চালাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। মঙ্গলবার বিকালে আমতার উদং-২ গ্রাম পঞ্চায়েতের দেওড়ায় রোড-শো করলেন উলুবেড়িয়া উত্তর বিধানসভার তৃণমূল প্রার্থী নির্মল মাজি। এদিন বিকালে দেওড়ার সাঁকোগোড়া থেকে রোড শো’টি শুরু হয়।

এই কর্মসূচিতে ঢাঁক, ঢোল, ব্যঞ্জ সহযোগে অংশ নেন প্রায় হাজার খানেক তৃণমূল কর্মী-সমর্থক। এই রোড-শো’কে ঘিরে এলাকার মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। মহিলারা ফুলের মালায় বরণ করে নেন তৃণমূল প্রার্থীকে।

কেউবা আবার হাতে স্যানিটাইজার দিয়ে মিষ্টিও তুলে দেন নির্মল মাজিকে। প্রার্থীও তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। নির্মল মাজির এই নির্বাচনী কর্মসূচিতে উপস্থিত ছিলেন একাধিক অভিনেতা-অভিনেত্রী ও স্থানীয় তৃণমূল নেতা কালো মল্লিক।

Author: নিজস্ব সংবাদদাতা