প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গ্রামীণ হাওড়ায় বিজেপির বিভিন্ন কর্মসূচি, জয় বিতরণ করলেন গাছ, শিবশঙ্কর দিলেন ফল

নিজস্ব সংবাদদাতা : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন উপলক্ষ্যে আজ গ্রামীণ হাওড়ায় বিজেপির তরফে বিভিন্ন সামাজিক কর্মসূচি গ্রহণ করা হয়। দুপুর ১২ টা নাগাদ উলুবেড়িয়ার নিমদীঘিতে প্রায় ২০০ টি চারাগাছ বিতরণ করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা ও রাজ্য বিজেপির নেতা জয় ব্যানার্জী, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতি দোয়েল মল্লিক সহ বেশ কয়েকজন কর্মী-সমর্থক। পাশাপাশি, জয় ব্যানার্জী দুপুর নাগাদ উলুবেড়িয়ার কালীবাড়ি প্রাঙ্গণে পৌঁছে সেখানে উপস্থিত দুঃস্থ মানুষদের ফল বিতরণ করেন।

জয় ব্যানার্জী জানান, “নরেন্দ্র মোদী খুব গরীব ঘর থেকে বড়ো হয়েছেন। একসময় চা বিক্রি করা কিশোর আজ দেশের মসনদে বসেছেন। গুজরাটকে সোনালী করার পাশাপাশি সোনালী ভারত গড়ার লক্ষ্যে ব্রতী হয়েছেন। মোদিজী চান তাঁর জন্মদিনে কোনো আড়ম্বর যেন না হয়। তাঁর জন্মদিন যেন সমাজের অবহেলিত, উপেক্ষিত, অসহায় মানুষের মাঝে বিভিন্ন সামাজিক কর্মসূচির মাধ্যমে পালন করা হয়। সেইমতোই আজকের এই কর্মসূচি।”

অন্যদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে হাওড়া গ্রামীণ জেলা বিজেপির পক্ষ থেকে আমতার একটি হাসপাতালের দুঃস্থ ও অসহায়দের রোগীদের ফল বিতরণ করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিবশঙ্কর বেজ সহ অন্যান্যরা।

Author: নিজস্ব সংবাদদাতা