উলুবেড়িয়ায় চিকিৎসায় গাফিলতির জেরে রোগী মৃত্যুর অভিযোগ, হাসপাতালে ভাঙচুর, ধুন্ধুমার

নিজস্ব সংবাদদাতা : চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়াল গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।

অভিযোগ, এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভাঙচুর চালায় মৃতার পরিবারের লোকজন। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সূত্রের খবর, উলুবেড়িয়া থানার জগন্নাথপুর এলাকার বাসিন্দা বছর চল্লিশের রীনা সরকার শনিবার দুপুরে এক ব্যক্তির বাইকে চেপে নিজের কাজে যাচ্ছিলেন। বাড়ির কাছেই তিনি নিজের নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে যান।

এই ঘটনায় কোমরে গুরুতর আঘাত পান ওই মহিলা। এক্স-রে করানোর পর তাকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালে ভর্তি করার পর বারবার কর্তব্যরত নার্সদের বলা সত্ত্বেও কোনো চিকিৎসক আসেননি। সন্ধ্যায় প্রচন্ড যন্ত্রনা শুরু হলে তারা নার্সকে খবর দেন।

নার্স এসে রীনা দেবীকে একটি ইঞ্জেকশন দেওয়ার কিছুক্ষনের মধ্যেই তার মৃত্যু হয়। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন মৃতার পরিবারের লোকজন। অভিযোগ, মৃতার পরিবারের সদস্যরা হাসপাতালের নার্সদের ঘরে ঢুকে ভাঙচুর চালায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে উলুবেড়িয়া থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Author: নিজস্ব সংবাদদাতা