রাজনীতি আপাতত ইতি, হাওড়ায় সাংবাদিক বৈঠকে জানালেন লক্ষ্মীরতন শুক্লা

নিজস্ব সংবাদদাতা : দু-দিন আগে হঠাৎই মন্ত্রীত্ব থেকে ইস্তফা দেওয়ার পাশাপাশি ছেড়েছেন জেলা সভাপতির পদ। উত্তর হাওড়ার বিধায়ক লক্ষ্মীরতন শুক্লাকে নিয়ে রাজ্য রাজনীতিতে ক্রমশই বাড়ছিল জল্পনা। তিনি কি বিজেপিতে যাবেন নাকি ক্রীড়াজগতে ফের মনোনিবেশ করবেন —এসব প্রশ্নই ক্রমশ ঘনীভূত হচ্ছিল বঙ্গ রাজনীতিতে। তারই মাঝে বৃহস্পতিবার হাওড়ায় এক সাংবাদিক বৈঠকে নিজের পরিকল্পনা জানালেন লক্ষ্মীরতন শুক্লা।

লক্ষ্মীরতন শুক্লা এদিন দাবি করেছেন, তিনি অন্য কোনও রাজনৈতিক দলে যাওয়ার কোনও পরিকল্পনা এখনও অব্ধি করেননি। আপাতত রাজনীতি থেকে অবসর নিতে চান। তবে বিধায়ক পদ তিনি ছাড়েননি বলে জানিয়েছেন। তবে কিছু জিনিস সংবাদমাধ্যমের সামনে না আসাই ভালো বলেই ধোঁয়াশা জিইয়ে রেখেছেন প্রাক্তন মন্ত্রী। তিনি সাংবাদিকদের বলেন, “কিছু জিনিস রাস্তায় না আসাই ভাল। সেটা ভেতরে থাকাই ভাল।”

লক্ষ্মীর হঠাৎই পদত্যাগের পিছনে রাজনৈতিক মহলের একটা বড়ো অংশ গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ী করলেও এদিন এবিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি উত্তর হাওড়ার বিধায়ক। তবে ক্রীড়া জগতেই যে মনোনিবেশ করতে চান তা তিনি জানিয়েছেন। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে একটি পোস্ট করে সেই ইঙ্গিতই দিয়েছিলেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ সদ্য প্রাক্তন মন্ত্রী। সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, “আ ট্রু লিডার / ক্যাপটেন নট অনলি প্লেস, বাট অসলো মেকস হিস টিম প্লে।”

Author: নিজস্ব সংবাদদাতা