অমিতকে পিটিয়ে খুনের ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে উলুবেড়িয়া থানায় বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা : পিকনিক করে ফেরার পথে গত ৯ই মার্চ দোলের দিন মৃত্যু হয়েছিল উলুবেড়িয়া বানিতলার যুবক অমিত সরদারের(৩২)। অভিযোগ উঠেছিল মদ্যপ কয়েকজন যুবকের মাতলামির প্রতিবাদ করায় অমিতের মাথায় ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছিল। তার ফলেই মৃত্যু হয়েছিল অমিতের। উলুবেড়িয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছিল অমিতের পরিবার।

দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে অমিতের মৃত্যুর তিন দিন পরে উলুবেড়িয়া থানায় বিক্ষোভ দেখিয়েছিল অমিতের পরিবার ও এলাকার লোকজন। পুলিশের আশ্বাসে উঠে গিয়েছিল বিক্ষোভ। কিন্তু ঘটনার পর ছয় সাত দিন কেটে গেলেও এখনো এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি উলুবেড়িয়া থানার পুলিশ। তার‌ই প্রতিবাদে রবিবার দুপুরে আবারও থানার সামনে অবস্থান বিক্ষোভে সামিল হয় অমিতের স্ত্রী সহ এলাকার মহিলারা। তাদের দাবি তারা দোষীদের চিহ্নিত করে দিলেও পুলিশ তাদের গ্রেফতার করছেনা।কারণ জানতে চাইলে তাদের সাথে দূঃব্যাবহার করেছে পুলিশ।

পাশাপাশি তাদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে অভিযুক্তদের পরিবারের লোকজন। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবিও জানান তারা। অমিতের স্ত্রী মধুশ্রী সরকার বলেন অভিযুক্তদের নাম আমরা পুলিশকে জানানো সত্ত্বেও পুলিশ তাদের গ্রেফতার করছেনা। উল্টে অভিযুক্তদের পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে। পুলিশের উপর ভরসা হারিয়েছি। তাই বাধ্য হয়েই আজ থানার সামনে অবস্থানে বসেছি। প্লায় ঘন্টা দুয়েক পর পুলিশ অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে উঠে যায় অবস্থান বিক্ষোভ।

Author: নিজস্ব সংবাদদাতা