সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে উলুবেড়িয়ায় ভাইজানের জনসভা, জনজোয়ার

নিজস্ব সংবাদদাতা : ‘বাংলায় পদ্মের চাষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়’— এমনটাই অভিযোগ করলেন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকী। শুক্রবার গ্রামীণ হাওড়ার বিভিন্ন কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে উলুবেড়িয়ার গোরুহাটা মোড়ে একটি জনসভা করেন আব্বাস সিদ্দিকী।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ১৯৮৮ সালে বাংলায় পদ্মচাষের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ সেই কারণে বাংলায় এতো পদ্ম ফুটছে। এদিন আব্বাস বলেন, জোড়া ফুলের যত বয়স হচ্ছে তত তা পদ্মফুলের আকার নিচ্ছে। মুকুল, শুভেন্দু, রাজীবের মতো নেতারা তার প্রমাণ।

প্রথমে তৃণমূলে থাকলেও বয়স বাড়ার সাথে সাথে বিজেপিতে গেছে। এদিনের সভা ভাইজান বলেন, কোনো ফুলে হাত দেবেন না। তাঁর অভিযোগ, আমাদের জার্সি ধরে টানছে। তবে জার্সি খুলে গেলেও আমরা গোল দিয়ে ছাড়ব। এদিনের জনসভায় মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

কয়েক হাজার বাম-কংগ্রেস-আইএসএফ কর্মী-সমর্থক দুপুরের চড়া রোদকে উপেক্ষা করে এদিনের জনসভায় অংশ নেন। আব্বাস সিদ্দিকীর পাশাপাশি এদিনের সভামঞ্চে উপস্থিত ছিলেন গ্রামীণ হাওড়ার বিভিন্ন বিধানসভার সংযুক্ত মোর্চার প্রার্থীরা এবং সংযুক্ত মোর্চার নেতৃত্ববৃন্দ।

Author: নিজস্ব সংবাদদাতা