“তৃনমূল উপযুক্ত প্রার্থী খুঁজে পাচ্ছে না”, উলুবেড়িয়ায় এসে তৃণমূলকে তীব্র কটাক্ষ রাজীব বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব সংবাদদাতা : বিজেপিতে যোগদান করার পর প্রথমবার উলুবেড়িয়ার মনসাতলায় হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সদর কার্যালয়ে এসে বিভিন্ন প্রশ্নের উত্তর দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের।ডোমজুড়ে কালো পতাকা দেখানো প্রসঙ্গে তিনি বলেন,”যারা কালো পতাকা দেখাচ্ছে, হতাশা থেকে দেখাচ্ছে। তারা ভয়ে ভীত। ভয় না পেলে কালো পতাকা দেখাবে কেনো? যারা ভাবছে আমি বট গাছের ঝড়া পাতা বা সমুদ্রের ২ ঘটি জল,তবে তাকে নিয়ে এত চিন্তার কি আছে? তারা আমার কথা বারবার বলছে, আমাকে নিয়ে ডিবেট করছে, তাহলেতো বুঝতে হবে যে তারা ভয় পেয়েছে।

আমি মনে করি যারা কালো পতাকা দেখাচ্ছে, তাদের অনেক সময়, তাদের কোনো কাজ নেই। তাই তারা এই কাজ করছে। আমরা মানুষের কাছে যাচ্ছি, আমাদের লক্ষ সম্পর্কে জানাচ্ছি। বিশেষ করে যে বেকার যুবক যুবতীরা হতাশাগ্রস্থ হয়েছে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা এবং গ্রাম বাংলার মানুষের সার্বিক উন্নয়ন করা। তিনি আরো বলেন আগামী দিনে অনেকেই তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবেন। আতঙ্কের পরিবেশ রয়েছে, ধমকে চমকে অনেককে আটকে রাখা হয়েছে।এই ভাবে সবসময় চলবেনা। আমরা জানি কি করতে হয়, সেটা করবো। আগামী দিনে আপনারা দেখতে পাবেন।”

আসন্ন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন,”আমি মানুষকে, নিজের কর্মকে আর ভগবানকে বিশ্বাস করি। মানুষ যা ভাববে, তাই হবে।” অন্যদিকে, হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়ের স্ত্রী’ অভিনেত্রী লাভলি রায়ে তৃনমূলে যোগদান বিষয়ে প্রশ্ন করা হলে তাঁর জবাব, “আসলে তৃনমূল উপযুক্ত প্রার্থী খুঁজে পাচ্ছে না। তাই কোন পুলিশ অফিসার ইস্তফা দিচ্ছেন প্রার্থী হবেন বলে, কোথাও অফিসারের স্ত্রী তৃনমূলে যোগদান করছেন। হয়তো অনেক সাংবাদিকদের কছেও প্রার্থী হ‌ওয়ার অফার আসবে।” সাংবাদিক সম্মেলন করার পর দলীয় নেতাদের সাথে দলীয় বিষয়ে বিশদে আলোচনা করেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক।

Author: নিজস্ব সংবাদদাতা