মাধ্যমিকে ষষ্ঠ উলুবেড়িয়ার সৌহার্দ্যের বাড়িতে শুভেচ্ছা জানাতে হাজির শাসক-বিরোধী সবপক্ষ

নিজস্ব সংবাদদাতা : গতকালই মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হয়েছে। সদর হাওড়ার পড়ুয়াদের তুলনায় এবার গ্রামীণ হাওড়ার বিভিন্ন প্রত্যন্ত গ্রামের ছাত্রছাত্রীরা তুলনামূলকভাবে ভালো ফলাফল করেছে। গ্রামীণ হাওড়ার পড়ুয়া রাজ্যস্তরের মেধা তালিকায় নিজেদের স্থানও করে নিয়েছে। তাদের মধ্যে উলুবেড়িয়া-১ ব্লকের খড়িয়া ময়নাপুর উচ্চ বিদ্যালয়ের সৌহার্দ্য পাত্র ৬৮৭ পেয়ে রাজ্যে ষষ্ঠ ও জেলায় প্রথম স্থান অধিকার করেছে।

এই কৃতিকে শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার সৌহার্দ্যের বাড়িতে যান বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা জ্ঞাপনের পাশাপাশি তিনি তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “সৌহার্দ্যর ইচ্ছা নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনে পড়াশোনা করার। আমিও ওখানকার ছাত্র ছিলাম। ওকে আমি বলেছি যদি কোনো সমস্যা হয়ে থাকে তুমি আমাকে জানাবে। আমি সব সময় তোমার পাশে আছি।”

সৌহার্দ্যের পাশাপাশি এদিন জয় বন্দ্যোপাধ্যায় ওই এলাকার আরো দু’ই ছাত্রের সঙ্গে দেখা করেন। তারাও ভালো রেজাল্ট করেছে। অভিনেতা জয়ের কথায়, “আমি সকলকে শুভেচ্ছা জানাচ্ছি যাতে তারা আগামী দিনে আরও সফল হয়।” এর পাশাপাশি উলুবেড়িয়া দক্ষিন কেন্দ্রের বিধায়ক তথা তৃণমূলের হাওড়া গ্রামীণ এলাকার সভাপতি পুলক রায়ও সৌহার্দ্যর বাড়িতে যান। তার সঙ্গে দেখা করেন ও পরিবারের সঙ্গে কথাবার্তা বলে। তিনিও তাকে শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা