উলুবেড়িয়ায় করোনা আক্রান্ত স্বামীর মৃত্যুর পরই বিশেষ চাহিদাসম্পন্ন পুত্রকে শ্বাসরোধ করে আত্মঘাতী মা, এলাকায় শোকের ছায়া

নিজস্ব সংবাদদাতা : করোনা আক্রান্ত স্বামীর মৃত্যুর পরেই বিশেষচাহিদাসম্পন্ন ছেলেকে শ্বাসরোধ করে আত্মঘাতী হল মা। ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়ার রাজাপুর থানার ঘরভাঙা বাসুদেবপুর চৌধুরী পাড়ায়। সূত্রের খবর, বাসুদেবপুরের চৌধুরী পাড়ার বাসিন্দা দেবনাথ দে(৪৭) প্রায় একসপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন।

গত শনিবার উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় বেসরকারি কারখানার কর্মী দেবনাথ দে’কে। সেদিনই তিনি মারা যান। তারপর করোনা টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। গতকাল শিবপুর শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানে তাঁর স্ত্রী, পুত্র সহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেননা।

স্থানীয় সূত্রে খবর, গতকাল দুপুর তিনটে নাগাদ শ্মশান থেকে ফেরার পরই ওই মহিলা এই কান্ড ঘটান। বিকেলে ওই মহিলার আত্মীয়রা বাড়িতে খাবার দিতে এলে কোনোরকম সাড়া না মেলায় টালি ভেঙে ঘরে ঢোকেন।তারপরই মা ও ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। খবর দেওয়া হয় রাজাপুর থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে রাজাপুর থানার পুলিশ।

জানা গেছে, মৃত মহিলার নাম অনুশ্রী দে ও তাঁর ছেলের নাম প্রীতম দে। প্রীতম মূক ও বধির। এই মর্মান্তিক ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া। ঠিক কী কারণে এই ঘটনা ঘটালেন ওই মহিলা তা এখনো স্পষ্ট নয়। তবে স্থানীয়দের মতে, স্বামীর অকাল মৃত্যুশোক মানসিকভাবে প্রবল আঘাত দিয়েছিল মহিলার মনে। আর তা থেকেই এই মর্মান্তিক ঘটনা। গতকাল সন্ধ্যাতেই রাজাপুর থানার পুলিশ মৃতদেহ দু’টিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা