রাণীহাটিতে গ্যাস সিলিন্ডার ভর্তি লরিতে ভয়াবহ আগুন, ক্ষতিগ্রস্ত একাধিক দোকান-বাড়ি

নিজস্ব সংবাদদাতা : মধ্যরাতে গ্যাস সিলিন্ডার ভর্তি গাড়ির বাসস্টপে ধাক্কা মেরে ভয়াবহ আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল গ্রামীণ হাওড়ার রাণীহাটি মোড়ে। সূত্রের খবর, গতকাল রাতে কোলকাতার দিকে যাচ্ছিল একটি গ্যাস সিলিন্ডার বোঝাই লরি।

রাত সাড়ে বারোটা নাগাদ লরিটি পাঁচলা থানা এলাকার ৬ নং জাতীয় সড়কের রাণীহাটি মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বাস স্টপেজে ধাক্কা মারে। সাথে সাথেই আগুন লেগে যায় লরিতে থাকা গ্যাস সিলিন্ডারে। মুহুর্তের মধ্যেই সেই আগুন ছড়িয়ে পড়ে পাশে থাকা একাধিক দোকান, বাড়ি ও নার্সিংহোমে।

আতঙ্কে জাতীয় সড়কের উপর নেমে আসেন স্থানীয় মানুষ। নার্সিংহোম থেকে দ্রুত রোগীদের স্থানান্তরিত করা হয়। আগুন লাগার বেশ কিছুক্ষন পরে ঘটনাস্থলে আসে দমকলের ছ’টি ইঞ্জিন। ঘটনাস্থলে আসে পাঁচলা থানার পুলিশ। কার্যত স্তব্ধ হয়ে যায় জাতীয় সড়ক। বিপদের আশঙ্কায় বিস্তীর্ণ এলাকার বিদ্যুৎ সংযোগ বেশ কিছুক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয়।

দমকলের চেষ্টায় ভোর পাঁচটা নাগাদ আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে বলে জানা গেছে। এই ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে এলাকার একাধিক বাড়ি, দোকান সহ একটি নার্সিংহোম। এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

Author: নিজস্ব সংবাদদাতা