উদয়নারায়নপুরে আক্রান্ত বিজেপি নেতা দেবজিৎ সরকার

নিজস্ব সংবাদদাতা : বন্যা কবলিত উদয়নারায়নপুরে বন্যা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এসে তূনমূলের হাতে আক্রান্ত হলেন বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি দেবজিৎ সরকার । তিনি যখন বন্যা কবলিত এলাকায় ত্রান না পাওয়ায় অভিযোগ ও সাধারণ মানুষের আর্তনাদ এর খবর শোনার পর উদয়নারায়নপুর পরিদর্শন করতে কুড়চি শিবপুর ও RDA গ্রাম পঞ্চায়েত সংলগ্ন স্থানে গিয়ে উপস্থিত হন তখনই আচমকা দেবজিৎ সরকার এর উপর আক্রমণ নেমে আসে।এবং দেবজিৎ বাবুর গাড়ি ভেঙে দেওয়া হয়।

সাংবাদিকদের সামনে দেবজিৎ বাবু বলেন উদয়নারায়নপুরের বিধায়ক সমীর পাঁজা পুলিশ কে সামনে দাঁড় করিয়ে রেখে তূনমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ লকাই দাস এবং রফিক খান দুইজনে মিলে আমার গাড়িতে ভাঙচুর করে এবং আমাকে প্রানে মারার জন্য গাড়ি থেকে নামিয়ে আনার চেষ্টা করে। আমার একমাত্র অপরাধ ওখানে বন্যা কবলিত এলাকায় জলের সমস্যা দেখা দিয়েছিল সেই সমস্যা সমাধানের জন্য আমি পাউচ জল নিয়ে সাধারণ মানুষের কাছে যাই। এটাই আমার অপরাধ।

CPI(M) এরিয়া কমিটির নেতা ষষ্টি মাঝি বলেন এটা নতুন কিছু নয় এই ধরনের বর্বরচিত আক্রমণ ২০১৭সালে আমাদের উপরে ঘটে এবং প্রাক্তন বিধায়ক ননীগোপাল চৌধুরীকে মারধোর ও দলীয় কার্যালয়ে ভাঙচুর করে। তবে এটা গনতন্ত্রের পক্ষে অসুভ লক্ষন। এছাড়াও অত্যাচারের ভয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কংগ্রেসের এক প্রাক্তন জেলা নেতা বলের ত্রান এর নাম করে সাম্প্রদায়িক কথা বলছিল দেবজিৎ তাই জনগন প্রতিবাদ করেছে। এ ব্যাপারে তূনমূলের অনেক নেতাকেই ফোন করা হলেও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Author: নিজস্ব সংবাদদাতা