অবশেষে উদ্ধার হলো দামোদরে তলিয়ে যাওয়া ৪জন যুবকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা : উদয়নারায়ণপুরের পেড়ো নয়াচক এলাকার দামোদরে স্নান করতে গিয়ে শুক্রবার দামোদরে তলিয়ে গিয়েছিল ১১ জন। ওই দিনই দুপুরের মধ্যে ওই ঘটনায় ৭ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছিল। পরবর্তী সময়ে ডুবুরি নামিয়ে ওই দিন সন্ধ্যায় ৩ জনের দেহ উদ্ধার হয়। নিখোঁজ ছিল আরও ১ জন। আজ সকাল ১১টা নাগাদ বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা নিখোঁজ থাকা বাকি একজনের দেহ উদ্ধার করেছে। উদ্ধার হওয়া ৪ জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গেছে, এঁদের প্রত্যেকের বাড়ি হাওড়ার দাশনগরের দক্ষিণ শানপুর বটতলায়। পুলিশ জানিয়েছে, মৃত চার যুবকের নাম সুমন সাঁপুই (২০), শুভজিৎ মণ্ডল (২২), স্বর্ণেন্দু পাত্র (২২) এবং তন্ময় দাস (২১)। বিস্তারিত জানতে নীচে পড়ুন…

স্থানীয় সূত্রে জানা গেছে, সকলেই আমতার বালিচকের সাহাচক পাড়ায় এক বন্ধুর বাড়ির উদ্দেশে তাঁরা বেরিয়েছিলেন। সারারাত সেখানেই কালীপুজো দেখেন তাঁরা। শুক্রবার দুপুরে সকল বন্ধু মিলে ওই গ্রাম থেকে প্রায় চার কিলোমিটার দূরে দামোদরের উদয়নারায়ণপুরের খিলা নয়াচক ঘাটে স্নান করতে নামেন সেখানেই এই দূর্ঘটনা ঘটে।

অন্যদিকে, জানা গেছে পরবর্তী সময়ে যাতে এইরূপ দুর্ঘটনা ঘটে সেই কথা মাথায় রেখে উদয়নারায়নপুর ব্লক প্রশাসনের পক্ষ থেকে একটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। ব্লক প্রশাসন সূত্রে জানা গেছে, এই ঘটনা ঘটে যাওয়া জায়গাটি সহ দামোদর নদী বরাবর যত বিপদজনক এলাকা রয়েছে সেগুলো চিহ্নিত করে সেখানেও সাধারণ মানুষকে সচেতনতা করার ব্যবস্থা করা হবে ব্লকের পক্ষ থেকে।

Author: নিজস্ব সংবাদদাতা