গা ছমছমে ইংরেজি সিনেমার প্রেক্ষাপট এবার পুজো মন্ডপের থিমে

নিজস্ব সংবাদদাতা : গা ছমছমে ইংরেজি সিনেমা ” স্পাইরের্ট অফ দ্যা ক্যারিবিয়ান ” এর প্রেক্ষাপট এবার পুজো মন্ডপের থিমে। হাওড়ার উনসানির পুঁইল্যা দাসপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটির এ বছর দূর্গা পুজোর থিমে ফুটে উঠবে সেই ভৌতিক রোমহর্ষক সিনেমার কিছু মৃহূর্তের ছবি।যার দ্বারা এবছর শারদীয়ায় হাওড়া জেলায় বেশ ভালই সাড়া ফেলতে চলেছে পুঁইল্যা দাসপাড়া তা বলা যেতেই পারে।

কিন্তু কি আছে এই সিনেমাতে ? সিনেমাটির গল্প জলদস্যুদের নিয়ে ।সমুদ্রে জাহাজে করে ভৌতিক পরিবেশে জলদস্যুরা কিভাবে ডাকাতি করে সেই নিয়েই গল্প এই ইংরেজি সিনেমায়।ক্লাবের কোষাধ্যক্ষ জিৎ পোল্লে জানান, মন্ডপের ভিতরে লেজার লাইটিংয়ের মাধ্যমে ভৌতিক পরিবেশ সৃষ্টি করা হবে।থাকবে সেই পরিবেশের সাথে মানানসই শব্দচয়ন।দেওয়ালে থাকবে ভুতের মুখোশ ও নানান মূর্তি। মাঝখানে পুকুরের মধ্যে থাকবে দুটি পাহাড়ের মধ্য দিয়ে একটি জাহাজ বেড়িয়ে আসছে।

যেটি জলদস্যুদের।প্রতিমাও সুসজ্জিত হবে থিমের সঙ্গে মানানসই রেখে।সংঘের সম্পাদক বিমান ঘোষ জানান, বিখ্যাত এই ইংরেজি সিনেমার কিছু অংশ তুলে ধরছেন তাঁরা এই বছর এই থিমের মাধ্যমে।তাঁদের এ বছরের পুজো নবম বর্ষ।বাজেট প্রায় সাড়ে তিন লক্ষ টাকা।প্রতিমা শিল্পীর নাম বিজন।মন্ডপ নির্মাণ করছেন শিল্পী শুভ।হাওড়ার সেরা পুজোর তালিকায় থাকার ব্যাপারে আশাবাদী ক্লাবের প্রতিটি সদস্য।পাশাপাশি এই পুজোর মাধ্যমে জেলা বাসিদের মন জয় করতে পারলেই তাঁরা খুশি বলে জানান বিমানবাবু।

Author: নিজস্ব সংবাদদাতা