হাওড়ায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার দম্পতির পচাগলা দেহ, আটক ছেলে

নিজস্ব সংবাদদাতা : বন্ধ ফ্ল্যাট থেকে দম্পতির পচাগলা মৃতদেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল হাওড়ার শিবপুর কইপুকুর এলাকায়। জানা গেছে, মৃতদের নাম প্রদ্যোৎ বসু(৭০) ও গোপা বসু(৬৫)। স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই প্রদ্যোৎ বাবুদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। একাধিকবার ডেকেও কারোর সাড়া মেলেনি। বুধবার সেই গন্ধ আরও বেড়ে যাওয়ায় খবর দেওয়া হয় শিবপুর থানায়।

ঘটনাস্থলে আসে শিবপুর থানার পুলিশ। পুলিশ বন্ধ ফ্ল্যাটের তালা ভেঙে ভিতরে ঢুকলে ডাইনিং হলের সোফার উপর গোপা বসুর মৃতদেহ পড়ে থাকতে দেখে। ঘরের বিছানায় পড়ে থাকতে দেখে প্রদ্যোৎ বসুর মৃতদেহ। অন্য একটি ঘরে রক্তমাখা অবস্থায় মৃত দম্পতির ছেলে শুভজিৎ বসুকে বসে থাকতে দেখে। পুলিশ মৃতদেহ দু’টিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি শুভজিৎ বসুকে আটক করেছে।

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদের জেরে ছেলে তার বাবা-মা’কে খুন করার পর আত্মঘাতী হতে চেষ্টা করেছিল। কিন্তু, সেই চেষ্টা সফল হয়নি। জানা গেছে, প্রদ্যোৎবাবু ব্রিজ এন্ড রুফ কোম্পানির অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। তাঁর ছেলে শুভজিৎ এমসিএ পাশ। একদিকে শুভজিতের দীর্ঘদিন চাকরি না পাওয়া ও অন্যদিকে পারিবারিক আর্থিক অনটনের জেরে অনেকদিন তারা মানসিক অবসাদে ভুগছিলেন। এমনকি এই পরিবার প্রতিবেশীদের সাথেও মেলামেশা বন্ধ করে দিয়েছিল বলে জানা গেছে। মানসিক অবসাদ থেকেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে।

Author: নিজস্ব সংবাদদাতা