উলুবেড়িয়ার সঞ্জীবন কোভিড হাসপাতাল থেকে ‘উধাও’ হওয়া করোনা রোগীর নিথর দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা : গত পরশু রাতে গ্রামীণ হাওড়ার ফুলেশ্বরের সঞ্জীবন কোভিড হাসপাতাল থেকে এক করোনা রোগীর উধাও হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। আজ সকালে ‘উধাও’ হয়ে যাওয়া সেই রোগীর নিথর দেহ উদ্ধার হল হাসপাতালের অদূরের একটি পুকুর থেকে। সূত্রের খবর, উলুবেড়িয়ার জোয়ারগড়ির এক বাসিন্দা গত সোমবার করোনা আক্রান্ত হয়ে এই বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

অভিযোগ, বুধবার রাতে হাসপাতাল থেকে হঠাৎই উধাও হয়ে যান ওই রোগী। গতকালই রোগীর পরিবারের তরফে উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তারপর আজ সকাল ১১ টা নাগাদ উলুবেড়িয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের বৈকন্ঠপুরে একটি পুকুরে সংশ্লিষ্ট রোগীর দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

খবর দেওয়া হয় উলুবেড়িয়া থানায়। উলুবেড়িয়া থানার আইসি কৌশিক কুন্ডুর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে। স্থানীয়রা ময়নাতদন্তের জন্য পুলিশকে দেহ নিয়ে যেতে বাধা দেয় বলে অভিযোগ। হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ ঘটনাস্থলে আসে।

অন্যদিকে, হাসপাতালের গেটের সামনে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে বিক্ষোভ দেখান রোগীর আত্মীয়-পরিজনরা। দীর্ঘ টালবাহানার পর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। ২১ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর নবকুমার মাল বলেন, “আমরা উলুবেড়িয়ার আইসি সাহেব ও এডিশনাল এসপি সাহেবের কাছে পূর্ণ তদন্তের দাবি জানিয়েছি। তাঁরা আমাদের এবিষয়ে আশ্বাস দিয়েছেন।”

Author: নিজস্ব সংবাদদাতা