পারিবারিক বিবাদের জেরে কিশোর খুন উলুবেড়িয়ার কৈজুরীতে, গ্রেপ্তার আত্মীয়

নিজস্ব সংবাদদাতা : পারিবারিক বিবাদের জেরে এক কিশোরকে খুনের অভিযোগ উঠল এক আত্মীয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া থানার কৈজুরী শা পাড়ায়। ইতিমধ্যেই ওই আত্মীয়কে গ্রেপ্তার করেছে উলুবেড়িয়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই কিশোরের নাম সাকিব শা। জানা গেছে, মা হারা সাকিব পিসি জরিনা বিবির কাছেই মানুষ। সাকিবের বাবা পেশায় ট্রাক ড্রাইভার। কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। সাকিবের পিসি জরিনা ও তাঁর স্বামী রাজু শায়ের সাথে বেশ কিছুদিন ধরেই বিবাদ চলছিল তাদেরই আত্মীয় সাইফুল শায়ের পরিবারের সাথে।

অভিযোগ, বুধবার গভীর রাতে সাইফুল তার পরিবারের লোকজনকে সঙ্গে নিয়ে জরিনা ও রাজুকে মারধর শুরু করে। তাদের চিৎকারে সাকিব ঘর থেকে বেড়িয়ে আসে। অভিযোগ, সাকিবকে লক্ষ্য করে ইঁট ছোঁড়ে সাইফুল। ইঁটটি সজোরে লাগে সাকিবের পিঠে। কিন্তু, সাইফুলের পরিবারের দাপাদাপিতে চিকিৎসা করাতে না যেতে পেরে ঘরে ঢুকে যেতে বাধ্য হয় ওই দম্পতি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাকিবের।

সকালে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় উলুবেড়িয়া থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। মৃতের তরফে সাইফুল সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। সাইফুলকে পুলিশ গ্রেপ্তার করলেও বাকি অভিযুক্তরা পলাতক বলে জানা গেছে। প্রকৃত দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ।

Author: নিজস্ব সংবাদদাতা