উলুবেড়িয়ার গরুহাটায় মুদিখানা দোকানের সিলিং কেটে চুরি, তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা : মুদিখানা দোকানের চালের টালি খুলে টিনের সিলিং কেটে চুরি। চুরির ঘটনা এবং চোরের মুখ ধরা পড়লো দোকানে লাগানো সি সি ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে উলুবেড়িয়া থানার গরুহাটা মোড় এলাকায়। দোকান মালিকের অভিযোগ মালপত্র খোয়া না গেলেও, চুরি গিয়েছে প্রায় পঁয়তাল্লিশ হাজার টাকা নগদ।

সি সি ক্যামেরায় দেখা গিয়েছে রাত ২টো ৩৮ নাগাদ দোকানের মধ্যে ঢোকে চোর। আধ ঘন্টা পর টাকা নিয়ে চম্পট দেয়। দোকানের মালিক মোতিয়ার আলি হালদার জানান সোমবার রাতে যথারীতি দোকান বন্ধ করে বাড়ি চলে গিয়েছিলাম। মঙ্গলবার সকালে এসে দোকান খুলে দেখি ড্রয়ার খোলা উধাও প্রায় পঁয়তাল্লিশ হাজার টাকা এবং চারিদিক দোকানের মালপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।

তারপরেই দেখি দোকানের সিলিং এর টিন কাটা এবং চালের টালি খোলা। দোকানের সি সি ক্যামেরার ফুটেজ দেখার পর সবটাই পরিস্কার হয়। তিনি বলেন ইতিমধ্যেই পুলিশের হাতে সি সি ক্যামেরার ফুটেজ এবং চোরের ছবি তুলে দিয়েছি। তিনি আরো বলেন আমার ছোট দোকান, মঙ্গলবার কলকাতায় মালপত্র আনতে যাওয়ার কথা ছিল। টাকা পয়সা চলে যাওয়ায় খুব সমস্যায় পড়ে গেলাম। ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ।

Author: নিজস্ব সংবাদদাতা