বাগনানে রাতের অন্ধকারে পরপর পাঁচটি দোকানে চুরি, চাঞ্চল্য, তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা : গভীর রাতে পরপর পাঁচটি দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার বাগনানের মানকুড় মোড় এলাকায়। চুরি হওয়া দোকানের মধ্যে রয়েছে ওষুধের দোকান, মার্বেলের দোকান, হার্ডওয়্যারের দোকান, বাইকের গ্যারেজ সহ অন্যান্য দোকান।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গেছে, ১৬ নং জাতীয় সড়ক সংলগ্ন মানকুড় মোড় এলাকায় বেশ কয়েকটি বড়ো বড়ো দোকান রয়েছে। এলাকাটি কন্টেনমেন্ট জোনের মধ্যে হওয়ায় ওষুধের দোকান বাদে বাকি দোকানগুলি নির্দিষ্ট সময়ের পরই বন্ধ হয়ে যায়।

ব্যবসায়ীরা জানান, শনিবার দুপুরে তাঁরা দোকান বন্ধ করে চলে যান। রবিবার সকালে ফের দোকান খুলতে এলে তাঁরা দেখেন তাঁদের শাটার ভাঙা। দোকানের কাগজপত্র, ওষুধ সমস্ত কিছু ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে। চুরি হওয়া মার্বেল দোকানের মালিক সাহাবুল মল্লিকের কথায়,”রবিবার সকালে বাড়ি থেকে দোকানে এসে দেখি অফিস ও গোডাউনের শাটার ভাঙা।”

রবিবার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উলুবেড়িয়া মহকুমা পুলিশ আধিকারিক অনিমেষ রায়, বাগনান থানার আইসি অমরজিৎ বিশ্বাস। পুলিশ সূত্রে জানা গেছে, একটি দোকানের সিসিটিভি ফুটেজে রাত দুটো থেকে আড়াইটার মধ্যে এই চুরি করতে দেখা গিয়েছে। সিসিটিভি ফুটেজে চারজনকে দেখা গেছে। সমস্ত কিছু খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Author: নিজস্ব সংবাদদাতা