শ্যামপুরে ভ্যান ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ২ আরোহীর, আহত ১ জন

নিজস্ব সংবাদদাতা : গড়চুমুক থেকে বেড়িয়ে ফেরার পথে বাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ মৃত্যু হল দুই বাইক আরোহীর। আহত এক বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে উলুবেড়িয়া শ্যামপুর রোডে ধূলোসিমলা সাগর ক্লাব মোড়ের কাছে। মৃত সেখ আনোয়ার (১৮) ও সেখ মোতার্জা (১৮) বীরশিবপুর ঘটমপুর এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে রবিবার দুপুরে একটি বাইকে চড়ে তিন বন্ধু মিলে উলুবেড়িয়ার দিকে আসছিল। সাগর ক্লাব মোড়ের কাছে হঠাৎই উলুবেড়িয়ার দিক থেকে একটি পিকাপ ভ্যান তাদের সামনে চলে আসায় মুখোমুখি সংঘর্ষ হয় বাইক ও পিকাপভ্যানের। বাইক থেকে ছিটকে পড়ে তিন জনেই। ঘটনাস্থলে মৃত্যু হয় আনোয়ার ও মোর্তাজার। আহত সেখ সরিফুলকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

পুলিশ মৃতদের দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। পিকআপ ভ্যানের চালক পলাতক, আটক করা হয়েছে ঘাতক পিক আপ ভ্যানটিকে। আনোয়ার দর্জির ও মোর্তাজা রাজমিস্ত্রির কাজ করত। বাইকটি মোর্তাজার। সে ই বাইক চালাচ্ছিল বলে জানা গেছে। পুলিশ সুত্রে জানা গেছে এদের কারো মাথাতেই হেলমেট ছিল না।

অন্যদিকে বেড়াতে এসে দামোদরে স্নান করতে নেমে নিখোঁজ হলেন আন্দুলের এক যুবক। পুলিশ জানায় নিখোঁজ যুবকের নাম শংকর দাস (৩২)। তার বাড়ি আন্দুলের দুইলাতে। শংকররা তিন বন্ধু মিলে আমতার রসপুরের দামোদর নদের তীরে বেড়াতে এসেছিল। দুপুরে তারা দামোদর নদে স্নান করতে নামে। তখনই তিনি স্রোতে ভেসে যায়। দীর্ঘক্ষণ কেটে গেলেও তিনি আর উঠে আসেননি। জয়পুর থানার পুলিশ শংকরের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Author: নিজস্ব সংবাদদাতা