দীঘা থেকে ফেরার পথে লরির ধাক্কায় প্রাণ গেল গ্রামীণ হাওড়ার দুই যুবকের, শোকের ছায়া

নিজস্ব সংবাদদাতা : দীঘা থেকে ফেরার পথে মাছবোঝাই লরির ধাক্কায় প্রাণ গেল গ্রামীণ হাওড়ার দুই যুবকের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলায় ঘেরসাইয়ে৷ জানা গেছে, মৃতদের নাম অনুপম পন্ডিত (৪০) ও অভিষেক পারাল (২৯)। অনুপম উদয়নারায়ণপুরের খিলা ও অভিষেক পাঁচলার রাণীহাটি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

সূত্রের খবর, শুক্রবার সকালে গ্রামীণ হাওড়া থেকে মোট চারজন যুবক দুটি বাইক নিয়ে দীঘায় যান। শনিবার সকালে তাঁরা বাড়ি ফিরছিলেন। জানা গেছে, একটি বাইকে অনুপম ও তাঁর শ্যালক অভিষেক ফিরছিলেন। সকাল ৮ টা নাগাদ ঘেরসাইয়ের কাছে তাদের বাইকে একটি মাছের লরি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে রাস্তার পাশে থাকা নয়ানজুলিতে বাইকটি ছিটকে পড়ে। স্থানীয় মানুষ তাঁদের উদ্ধার করে দীঘা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অনুপমকে মৃত বলে ঘোষণা করেন। অভিষেককে কাঁথি মহকুমা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয়। সেখানেই দুপুর সাড়ে বারোটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

পুলিশ মৃতদেহ দু’টিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা গেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সকালের দিকে ঘনকুয়াশা ছিল। ফলে দৃশ্যমানতা কম থাকায় এই দুর্ঘটনা। জানা গেছে, বছর চল্লিশের অনুপম পেশায় আইনজীবী। হাওড়া ও আমতা কোর্টে প্র‍্যাকটিস করতেন। অভিষেক সম্পর্কে অনুপমের শ্যালক। অভিষেক পেশায় গৃহশিক্ষক। দুঃসংবাদ পৌঁছাতেই মৃতদের পরিবার, আত্মিয়, পরিচিত মহলে শোকের ছায়া নেমেছে।

Author: নিজস্ব সংবাদদাতা