গ্রামীণ হাওড়ায় দু’টি পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল দু’ই যুবকের

নিজস্ব সংবাদদাতা : দীর্ঘ লকডাউনে রাস্তাঘাটে গাড়ির সংখ্যা কম থাকায় পথ দুর্ঘটনার সংখ্যাটা একধাক্কায় অনেকটাই কমেছিল। লকডাউন উঠে আনলক পর্বের মধ্য দিয়ে ক্রমশ ছন্দে ফিরছে সাধারণ জীবনযাত্রা। তার সাথে সাথে পাল্লা দিয়ে আবারও বাড়ছে পথ দুর্ঘটনার সংখ্যা। আজ দু’টি পৃথক দুর্ঘটনায় গ্রামীণ হাওড়ায় প্রাণ গেল দু’ই যুবকের। প্রথমটি ঘটেছে গ্রামীণ হাওড়ার শ্যামপুর থানা এলাকায়।

সূত্রের খবর, শ্যামপুর থানার সুলতানপুর গ্রামের বছর বত্রিশের যুবক কুল কুমার সাউ গড়চুমুক থেকে শ্যামপুরের দিকে বাইক নিয়ে আসছিলেন। মরশালের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি সাইকেলকে ধাক্কা মেরে বাইক থেকে পড়ে যান কুলকুমার সাউ। ঘটনাস্থলেই তিনি অচৈতন্য হয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাঁকে কমলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, ৬ নং জাতীয় সড়কের রাজাপুর থানা এলাকার শ্রীরামপুরে রাস্তা পারাপারের সময় স্করপিওর ধাক্কায় প্রাণ গেল এক ব্যক্তির। জানা গেছে, শ্রীরামপুরে ৬ নং জাতীয় সড়ক পারাপার করছিলেন সেখ সাজ্জাদ (৪৮)। সেইসময় কোলাঘাটমুখী লেনে তাঁকে একটি স্করপিও ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে। দু’টি ক্ষেত্রেই পুলিশ মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা