উদনারায়ণপুরে বোমা বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২, ধৃতকে ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ

নিজস্ব সংবাদদাত : গত সোমবার রাতে বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠেছিল গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুরের গুমগড় এলাকা। সেই ঘটনায় সাদ্দাম মল্লিক নামক জনৈক দুষ্কৃতকারীর মৃত্যু ঘটে। এর পাশাপাশি, আরও ৬ জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে আজ আরও একজন দুষ্কৃতীর মৃত্যু ঘটল।

অর্থাৎ, গুমগড় বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২। জানা গেছে, মৃতের নাম সেখ সইদুল (২৩)। সইদুল বাউরিয়ার খাজুরি এলাকার বাসিন্দা। অন্যদিকে, বিস্ফোরণে আহত বিধিচন্দ্রপুরের বাসিন্দা সেখ মনিরুলকে আজ উলুবেড়িয়া মহকুমা আদালতে অভিযোগ হলে বিচারক তাকে ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে খবর, মনিরুলকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় আর কে বা কারা যুক্ত তা সবিস্তরে জানার চেষ্টা চালানো হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার রাতের ঘটনায় যে ৭ জনকে পাওয়া গিয়েছিল তাদের মধ্যে দুজন বহিরাগতের মৃত্যু হলো। এলাকার বাসিন্দাদের দাবি, ঘটনাস্থলে বহিরাগতদের উপস্থিতি প্রমান করে যে তাদের উপর হামলা চালানোর জন্য‌ই এই দু’ই দুষ্কৃতকারীকে ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। স্থানীয়দের বক্তব্য, পুলিশ সব পলাতক দুস্কৃতীদের অবিলম্বে গ্রেফতার না করলে তারা যেকোনো সময় আবার হামলা চালাতে পারে।

Author: নিজস্ব সংবাদদাতা