হাসপাতাল থেকে ‘নিখোঁজ’ উলুবেড়িয়ার করোনা রোগী! চাঞ্চল্য, থানায় অভিযোগ দায়ের

নিজস্ব সংবাদদাতা : দেশের বিভিন্ন প্রান্তের মতো বাংলাতেও করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এরইমাঝে সরকারি করোনা হাসপাতাল রোগী নিখোঁজের অভিযোগ উঠল। জানা গেছে, নিখোঁজ রোগীর নাম নারায়ণ চন্দ্র সাহা, বয়স ৬৯। তিনি উলুবেড়িয়ার হাটকালীগঞ্জের বাসিন্দা।

নিখোঁজ রোগীর পরিবার সূত্রে জানা গেছে, শারীরিক অসুস্থতার জেরে উলুবেড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয় নারায়ণচন্দ্র সাহাকে। করোনা রিপোর্ট পজিটিভ আসায় গত পয়লা মে তাঁকে হাওড়ার বালিটিকুরির একটি সরকারি কোভিড হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। সেখান থেকেই তাদের ওয়ার্ড নাম্বার ও বেড নাম্বার দেওয়া হয়৷

রোগীর পরিবারের অভিযোগ, গত ২ রা মে হাসপাতালে যোগাযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় ওই বেডে এই নামের কোনো রোগী নেই। ৩ রা মে রোগীর পরিবারের সদস্যরা হাসপাতালে গেলে রোগী হাসপাতাল থেকে বেড়িয়ে গেছে বলে তাদের জানানো হয়।

এরপরই ডোমজুড় থানায় সংশ্লিষ্ট রোগীর পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়। আটদিন পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত নারায়ণ চন্দ্র সাহার কোনো খোঁজ পাওয়া যায়নি। হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন রোগীর পরিবারের লোকজন। পরিবারের লোকজনের আরও অভিযোগ, এই ঘটনার কোনো দায় নিতে চায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

Author: নিজস্ব সংবাদদাতা