দিদি শুনতে পাননা। মোদীজিকেই বলতে হবে। “দিদিকে বলো” কর্মসূচিকে‌ কটাক্ষ শিবরাজ সিং চৌহানের

By নিজস্ব সংবাদদাতা

Updated on:

নিজস্ব সংবাদদাতা : দিদি শুনতে পাননা। মোদীজিকেই বলতে হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ” দিদিকে বলো ” কর্মসূচিকে কটাক্ষ করে মন্তব্য করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বি জে পি’র সর্বভারতীয় সহকারী সভাপতি শিবরাজ সিং চৌহান। বুধবার সকালে উলুবেড়িয়ার মনসাতলায় বি জে পি’র কার্যালয়ে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে যোগ দিয়ে তৃনমূলের পরামর্শদাতা প্রশান্ত কিশোরের নিয়োগ নিয়েও তিনি তীব্র কটাক্ষ করে বলেন লোকসভা নির্বাচনে বি জে পি’র উত্থান হয়েছে।

দিদির সাম্রাজ্য ভেঙে চুরমার হয়ে গিয়েছে। দিদি এতটাই ঘাবড়ে গিয়েছেন যে তিনি নতুন অ্যাডভাইজার নিয়োগ করেছেন। তিনি বলেন দিদি নতুন কৌশল নিয়েছেন সাধারণ মানুষের কথা শোনার। দিদিতো আসলে শুনতে পাননা। তাই যদি বলতেই হয় বি জে পি কে বলুন। মোদীজিকে বলুন।

সদস্যতা অভিযানে যোগ দেওয়ার পাশাপাশি তিনি এদিন বি জে পি কার্যালয়ের সভাগৃহের উদ্বোধন করেন। তৃনমূলের পাশাপাশি কংগ্রেস ও বামেদের কটাক্ষ করে তিনি বলেন কংগ্রেস ও বামেরা বাঙলাকে চিল কাকের মতো নুচে নুচে খেয়েছে। বাকিটা শেষ করেছে তৃনমূল। কাটমানির কথা সারা দেশে ছড়িয়ে পড়েছে। একজনতো আবার কাটমানি ফেরত দেওয়ার কথা বলছে। সদ্য রাজ্যসভায় পাশ হ‌ওয়া তিন তালাক নিয়েও তিনি তৃনমূলের নিন্দা করে বলেন মোদীজি মুসলিম মহিলাদের জন্য সুবিচার এনেছেন। কিন্তু তৃনমূল তার বিরোধিতা করছেন। এদের আর অধিকার নেই ক্ষমতায় থাকার।

নরেন্দ্র মোদীকে মহামানব আখ্যা দিয়ে তিনি বলেন মোদী দেশের সামগ্রিক উন্নতি করেছেন। এই মুহূর্তে অর্থব্যবস্থায় ভারত বিশ্বের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে। ২০৫০ সালের মধ্যে প্রথম স্থানে চলে আসবে। তিনি তৃনমূলকে আক্রমণ করে বলেন দিদি পশ্চিমবঙ্গে তোষননীতি আর দূর্নীতি চালাচ্ছেন। তার বিরুদ্ধে লড়াই করে বহু কর্মী নিজেদের বলিদান দিয়েছেন। বি জে পি তাদের প্রনাম জানায়। তিনি আরো বলেন লোকসভা নির্বাচনে বি জে পি মাত্র তিন শতাংশ ভোটে পিছিয়ে রয়েছে। ২০২১ সালের বিধানসভার ভোটে বাংলার মানুষ তৃনমূলকে উপড়ে ফেলে দেবে। বাংলার মানুষ মানুষ দ্বিতীয় মুক্তিযুদ্ধ লড়ছেন বলে তিনি জানান। কংগ্রেসের ‌সভাপতি পদ অস্থির অবস্থা নিয়ে তিনি কটাক্ষ করে বলেন ডুবন্ত জাহাজের চালকতো আগেই জাহাজ থেকে ঝাঁপ দিয়েছে। এখন ওদের নেতা কে? জিঞ্জাসা করলে কোনো উত্তর পাবেন না। সদস্যতা অভিযানে যোগ দেওয়ার পাশাপাশি তিনি বৃক্ষরোপণ করেন এবং দলীয় কার্যালয়ের‌ সভাগৃহের উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলার বি জে পি সভাপতি অনুপম মল্লিক, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল সহ অন্যান্য বি জে পি নেতা নেত্রীরা।

Leave a Comment