বিজেপির যুব মোর্চার বিজয় সংকল্প বাইক র‍্যালিকে ঘিরে উত্তেজনা হাওড়া গ্রামীণ জেলায়

By নিজস্ব সংবাদদাতা

Updated on:

নিজস্ব সংবাদদাতা : বিজেপির যুব মোর্চার বিজয় সংকল্প বাইক র‍্যালিকে ঘিরে উত্তেজনা হাওড়া গ্রামীণ জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভাতে। বাউরিয়া থানাতে ১০ জনকে এবং উলুবেড়িয়া থানাতে ৮ জন কার্যকর্তাকে আটক করেছে পুলিশ।

রবিবার সকাল থেকেই উলুবেড়িয়া মহকুমার সমস্ত বিধানসভা এলাকা থেকেই শুরু হয় বিজয় সংকল্প যাত্রার র‌্যালি। রবিবার বেলা ১১ নাগাদ বিজেপির যুব মোর্চার নেতৃত্বে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা এলাকার মনসাতলা থেকে শুরু হয় বিজয় সংকল্প যাত্রার বাইক র‌্যালি।জাতীয় সড়ক সহ বিভিন্ন জায়গায় দফায় দফায় র‍্যালিকে আটকায় প্রশাসন। এছাড়াও আমতা, উদয়নারায়নপুর সহ বিভিন্ন জায়গায় বাইক র‌্যালি আটকে দেওয়ার চেষ্টা করে পুলিশ।

পুলিশ দাবি করেছে উচ্চ্ মাধ্যমিক পরীক্ষা জন্য র‍্যালির অনুমতি না থাকার কারণে র‍্যালি আটকানো হয়েছে কিন্তু হাওড়া গ্রামীন এলাকার বিজেপির সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন উচ্চ্ মাধ্যমিক পরীক্ষার কথা মাথায় রেখে পূর্ব নির্ধারিত এই কার্যক্রম রবিবার ঠিক করেছেন বিজেপি শীর্ষ নেতৃত্ব এবং র‍্যালিতে কোনো লাউড স্পিকাররেরও ব্যবহার হয়নি। তিনি বলেন শাসকদল বিজেপিকে ভয় পেয়ে প্রশাসন দিয়ে বিজেপির এই র‍্যালি আটকানোর চেষ্টা করছে । কিন্তু আমাদের হাওড়া গ্রামীন এলাকার যুব মোর্চার সদস্যরা বেশীরভাগ জায়গাতেই, অনেক বাধা থাকা সত্ত্বেও র‌্যালি সম্পূর্ণ করেছে। সেই কারণে তাদের অভিনন্দন জানাই।

Leave a Comment