আজ আইএসএলে প্রথমবার মাঠে নামছে মোহনবাগান, উলুবেড়িয়া জুড়ে বাড়ছে উত্তেজনার পারদ

নিজস্ব সংবাদদাতা : আজ শুক্রবার ভারতীয় ফুটবলের ইতিহাসে প্রথমবার ইন্ডিয়ান সুপার লিগ অর্থাৎ আইএসএলের আসরে মাঠে নামছে বাঙালির প্রিয় ক্লাব মোহনবাগান। এটিকের সাথে গাঁটছড়া বেঁধে এটিকে-মোহনবাগান এবার আইএসএলে নামছে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে গোয়ার দর্শকশূন্য স্টেডিয়ামে এটিকে-মোহনবাগান কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হতে চলেছে। আর এই ঐতিহাসিক ম্যাচকে কেন্দ্র করেই বাংলার অন্যান্য শহর ও জেলার মতোই উত্তেজনার পারদ বাড়ছে উলুবেড়িয়াতেও।

‘উলুবেড়িয়া মেরিনার্স’-এর পক্ষ থেকে ইতিমধ্যেই প্রিয় ক্লাবের পরিচিত পতাকা লাগিয়ে ফেলেছেন সমর্থকরা। অতিমারীর সময়ে মাঠে গিয়ে গলা ফাটানোর সুযোগ নেই। তাই প্রিয় দলকে উৎসাহিত করতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন সায়ন, রায়ানদেব, অরিন্দমের মতো সবুজ-মেরুন সমর্থকরা। ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ একাধিক সোশ্যাল সাইটে বিভিন্ন পোস্টের মাধ্যমে লাগাতার প্রচার চালিয়ে যাচ্ছেন উলুবেড়িয়ার মোহনবাগানপ্রেমীরা।

‘উলুবেড়িয়া মেরিনার্স’-এর অন্যতম কর্তা শিক্ষক অরিন্দম বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের হৃদয়জুড়ে মোহনবাগান। তাই আজকের এই মুহুর্ত আমাদের কাছে স্মরণীয় ও বরণীয়। এই মুহুর্তটা মাঠে গিয়ে উপভোগ করতে পারলে খুব ভালো লাগত। কিন্তু, করোনার জেরে ভার্চুয়াল ভাবে টিমের সঙ্গে থাকা ছাড়া আমাদের আর কোনো উপায় নেই। তাই আজ সন্ধ্যায় সকলে মিলে টিভির সামনে বসেই প্রিয় দলের খেলা উপভোগ করব।” তিনি আরও জানান, “আগামী ২৭ শে নভেম্বর ঐতিহাসিক ডার্বি উলুবেড়িয়ায় জায়ান্ট স্ক্রিনে দেখার বন্দোবস্ত করা হচ্ছে।”

Author: নিজস্ব সংবাদদাতা