বিজেপি কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে থানায় অবস্থান বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা : দুইজন বিজেপি কর্মীকে পুলিশ গ্রেফতার করার প্রতিবাদে শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানায় অবস্থান বিক্ষোভ সমাবেশে সামিল হন বিজেপির নেতা ও কর্মীরা। বিজেপি কর্মীদের গ্রেফতার করার প্রতিবাদে এদিন গঙ্গারামপুর শপিং প্লাজা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে গঙ্গারামপুর থানার সামনে এসে তা শেষ হয়। উপস্থিত ছিলেন বিজেপি নেতা কর্মীরা।

সূত্রে খবর, গত জুন মাসের ৮ তারিখে দিলীপ ঘোষের অভিনন্দন যাত্রাকে ঘিরে গঙ্গারামপুর কালিতলাতে পুলিশ ও বিজেপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।আর এরপর থেকেই গঙ্গারামপুর থানার পুলিশ বিজেপি কর্মীদের গ্রেফতার করা শুরু করে বলে অভিযোগ বিজেপির।

গত বৃহস্পতিবার রাত্রে বিজেপি দুই কর্মী মণিরত্ন ও তার ভাইকে গ্রেপ্তার করে পুলিশ তারই প্রতিবাদে শনিবার বিকেলে গঙ্গারামপুরের শপিং প্লাজা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে গঙ্গারামপুর থানার সামনে এসে অবস্থান ও বিক্ষোভ সমাবেশ করেন বিজেপির নেতা ও কর্মীরা। যে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার, বিজেপির রাজ্য সম্পাদক নীলাঞ্জনা রায়, বিজেপির প্রাক্তন জেলা সভাপতি গৌতম চক্রবর্তী, বিজেপির জেলা সাধারণ সম্পাদক ফনি ভূষণ মাহাতো , গঙ্গারামপুর মন্ডল সভাপতি সনাতন কর্মকার সহ এক ঝাঁক বিজেপি কর্মীরা।

বেশ কয়েক ঘন্টা ধরে থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি নেতা ও কর্মীরা।
এ বিষয়ে বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার জানিয়েছেন,আমাদের বিজেপি কর্মীদের গ্রেফতার করেছে পুলিশ আর তারই পরিপ্রেক্ষিতে থানা ঘেরাও কর্মসূচি গ্রহণ করেছিলাম আমার।

Author: নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *