উলুবেড়িয়ার সিআইটি কলেজে রেলের পরীক্ষা ‌দিতে ‌পারলেন না‌ পরীক্ষার্থীরা

নিজস্ব সংবাদদাতা : রেলের সি বি টি ২ পরীক্ষা ‌দিতে এসে চরম সমস্যায় পরীক্ষার্থীরা। পরীক্ষা দিতে ‌পারলেন না‌ ৮১ জন‌ পরীক্ষার্থী। জানা গেছে রেলের নিয়োগের অনলাইনের মাধ্যমে ‌পরীক্ষার জন্য পরীক্ষার্থীদের সিট পড়েছিল উলুবেড়িয়ার সি আই টি নামের এক বেসরকারি কলেজে। অভিযোগ‌ প্রথম শিফটে ২৮৫ জন পরীক্ষার্থী থাকলেও কলেজের ইন্টারনেট ‌সিস্টেম ও কম্পিউটারের গোলযোগের কারণে পরীক্ষা দিতে পারেননি প্রায় ৮১ জন‌ পরীক্ষার্থী।

তাদের ‌অভিযোগ বাওমেট্রিক্যাল‌ অ্যাটেনডেন্সের গোলযোগের ফলে তারা নির্ধারিত সময়ের পর পরীক্ষা দিতে শুরু করে। তার পরেও অনেক কম্পিউটারের গোলযোগের জন্য ‌বেশ কয়েকজন পরীক্ষার্থী পরীক্ষা দিতে পারেননি। কারো‌ ক্ষেত্রে আধ ঘন্টা পরীক্ষা দেওয়ার পর ইন্টারনেটের‌ গোলযোগের কারণে পরীক্ষা দিতে পারেননি। তাদের দাবি কলেজ কর্তৃপক্ষ এই বিষয়ে তাদের কোনরকম সাহায্য করেনি।

পাশাপাশি রেলের তরফে উপস্থিত লোকজন পরে এই সমস্ত পরীক্ষার্থীদের আবার পরীক্ষায় বসতে দেওয়ার কথা বললেও কোনোরকম লিখিত প্রতিশ্রুতি দেয়নি। পরীক্ষা দিতে না পারা‌ পরীক্ষার্থীদের দাবি তাদের অবিলম্বে ‌লিখিত ভাবে জানাতে হবে। রেলের তরফে জানানো হয়েছে এদিনের দুই দফার পরীক্ষা বাতিল করা হয়েছে। পরবর্তী পরীক্ষার তারিখ পরীক্ষার্থীদের ‌মেল বা এস এম এসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Author: নিজস্ব সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *