রাত পোহালেই ঐতিহাসিক ডার্বি, উত্তেজনার পারদ চড়ছে উলুবেড়িয়ায়, লাগানো হচ্ছে জায়ান্ট স্ক্রিন

নিজস্ব প্রতিবেদন : রাত পোহালেই ঐতিহাসিক ডার্বি। আগামীকাল শুক্রবার ভারতীয় ফুটবলের ইতিহাসে ইন্ডিয়ান সুপার লিগে প্রথমবারের জন্য মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দু’ই দল এটিকে মোহনবাগান ও এসিসি ইস্টবেঙ্গল। রাজ্যের বিভিন্ন প্রান্তের মতোই বহু প্রতিক্ষীত ঘটি-বাঙালের এই আবেগের ফুটবল লড়াইকে ঘিরে উত্তেজনার পারদ বাড়ছে উলুবেড়িয়ায়। করোনার জেরে গোয়ার দর্শকশূন্য স্টেডিয়ামে এবার ডার্বিতে নামতে চলেছে বাংলার দুই দল। তাই গ্যালারিতে বসে ডার্বিতে গলা ফাটানোর সুযোগ এবার নেই।

কিন্তু, আবেগ আর উৎসাহে বিন্দুমাত্র খামতি নেই সমর্থকদের। ইতিমধ্যেই ‘উলুবেড়িয়া মেরিনার্স’-এর তরফে সবুজ মেরুন ফ্লেক্স, পতাকায় সাজিয়ে তোলা হচ্ছে উলুবেড়িয়া শহরের বিভিন্ন এলাকা। ঐতিহাসিক ডার্বিতে মাঠে থাকতে না পারার আক্ষেপ মেটাতে ‘উলুবেড়িয়া মেরিনার্স’-এর উদ্যোগে বসছে জায়ান্ট স্ক্রিন।

সংগঠনটির কর্তা অরিন্দম বন্দ্যোপাধ্যায় জানান, “উলুবেড়িয়ার দক্ষিণ গঙ্গারামপুর শক্তি সংঘের দুর্গা মন্দিরে করোনা সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে খেলা শুরু হলেও আমরা সাতটা থেকেই স্ক্রিনিং শুরু করব।” সায়ন, রায়নদেব, অভিষেকদের মতো সবুজ-মেরুন সমর্থকদের হাত ধরে আবারও ফুটবল উৎসবে মেতে উঠেছে উলুবেড়িয়া।

Author: নিজস্ব সংবাদদাতা